শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
গুয়ারেখা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সমীরণ মন্ডলকে চায় এলাকাবাসীরা

গুয়ারেখা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সমীরণ মন্ডলকে চায় এলাকাবাসীরা

পিরোজপুর জেলা প্রতিনিধি ॥ করোনার আতঙ্কে সকলেই আতঙ্কিত ছিলো গত মার্চ থেকে। অথচ সময়ের সাথে সাথে পরিবর্তন আসছে সমগ্র বাংলাদেশে। মফস্বল শহর সহ গাও গ্রামের মধ্যেও ব্যাপক পরিবর্তন আসতে শুরু করে দিয়েছে। আর সেই ধারাবাহিকতায় নেছারাবাদ উপজেলার মধ্যে একটা রাজনৈতিক পরিবেশ সৃষ্টি হয়েছে পৌর সভার নির্বাচন সহ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে। নেছারাবাদ উপজেলার বিভিন্ন ইউনিয়নের মধ্যে শুরু হয়েছে আগাম নির্বাচনী আলোচনার পশরা । আর হ্যা পাঠকের জন্য এবারের আলোচনার বিষয় বস্তু গুয়ারেখা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গাববাড়ী এলাকায় স্থায়ী বাসিন্দা স্বর্গীয় মুকুন্দ লাল মন্ডলের সুযোগ্য সন্তান সমীকরণ মন্ডল। জনগণের সেবক হিসেবে নিজেকে উজাড় করে দেওয়ার বাসনা প্রকাশ করে ইতিমধ্যে বেশ আলোচনায় এসেছে। সদা হাস্য উজ্জ্বল ও সুপরিচিত মুখ হিসেবে একটা দারুণ গ্রহণ যোগ্যতা রয়েছে এলাকায় । বিগত সময়ে যুবলীগের তুখোড় নেতা হিসেবেও সুপরিচিত ছিল। পাশাপাশি মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিমের মহোদয়ের অতি আস্থা বাজন নেতা হয়ে নিজ গ্রাম সহ সমগ্র ইউনিয়নের মধ্যে একটা গ্রহণ যোগ্যতা রয়েছে। পাশাপাশি স্থানীয় রাজনীতির মধ্যে থেকেও আজ পর্যন্ত কোন রকম অনিয়ম করে নেতৃত্ব দেয়নি।গ্রামের সাধারণ মানুষের পাশে থেকে সব সময় আত্ম মনবতার সেবায় এগিয়ে আসছে। গত মার্চ হতে করোনার আতঙ্কে সকলেই আতঙ্কিত ছিল। সরকারি দলের রাজনীতির সাথে যুক্ত থাকায় মাননীয় মন্ত্রীর নিজস্ব ত্রাণ সামগ্রী বিতরণ করে একটা দারুণ মুন্সীয়ানার ছাপ রেখেছে। রাজনীতির পাশাপাশি দায়িত্ব বোধ থেকে নিজেকে সব সময় নীতিবান নেতা হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন ইতিমধ্যে। অপর দিকে একজন শিক্ষাঅনুরাগী হয়েও দারুণ প্রশংসনীয় ভূমিকা পালন করে স্কুলের অভিভাবক নির্বাচনে। পর পর তিন তিন বার স্কুল নির্বাচনে ছিল অপ্রতিরোধ্য।
এ ব্যাপারে গাববাড়ী এলাকা সহ গয়েশকাঠী, ব্যাসকাঠী, রাখাতলা, রুদ্রপুর, বাটনাতলা, গুয়ারেখা, এগারোগ্রাম সহ রাজবাড়ী এলাকার বেশীরভাগ লোকজন গণ মাধ্যম কর্মীদের বলেন, সমীরণ মন্ডল একটা চমৎকার ইমেজ তৈরী করেছে । তবে ভিন্ন কথা বলেন, সরকারি দলের বেশ কয়েকজন শীর্ষ নেতৃবৃন্দরা। গণ মাধ্যম কর্মীদের জানান, আসলে চলতি সময়ে আমরা সকলেই নুতন মুখের সন্ধানে। বর্তমান চেয়ারম্যান কে উন্নয়নের রূপকার বলা যায় না। বরং পার্শ্ববর্তী ইউনিয়ন সারেংকাঠী ইউনিয়নের চেয়ারম্যানকে উন্নয়নের রূপকার বলা যায়। তাই এলাকার বেশীরভাগ সুশীল সমাজের লোকজন গণ মাধ্যম কর্মীদের জানান, আমরা রাগে ও ক্ষোভে এলাকার স্বার্থে নুতন মুখের চেয়ারম্যান প্রার্থী চাই। হোক সে সমীরণ মন্ডল কিংবা পল্টু রায় কিংবা আকতার হোসেন। আমরা পরিবর্তন চাই আগামীর জন্য।
এ ব্যাপারে গুয়ারেখা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাবু সমীরণ মন্ডলের সাথে আলাপ হয় আগামীর চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করা নিয়ে। একান্ত আলাপ চারিতায় জেলার ও স্থানীয় গণ মাধ্যম কর্মীদের জানান, আমার স্বপ্ন আছ তবে দলের বাহিরে থেকে নয়। আসলে আমি দলের স্বার্থে নিবেদিত একজন সামান্য কর্মী মাত্র। দলের কাছে নমিনেশন চাইবো নৌকার প্রতিক পাওয়ার জন্য। আমি যোগ্যতার ভিত্তিতে জনগণের আর্শীবাদ নিয়ে আগামীতে নির্বাচন করবো। অবশ্য এটাও সত্য, নৌকার টিকেট না পেলে কিন্তু বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করবো না কখনোই। মিডিয়ার আর এক জবাবে জানান, আমি একজন খাদেম হিসাবে জনগণের সেবক হিসেবে নিজেকে উজাড় করে দিতে চাই সব সময়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com